নতুন খবরবিনোদনভাইরালটাকা পয়সারেসিপিলাইফ স্টাইলটেক নিউজপশ্চিমবঙ্গপ্রকল্প

Bhaswar Chatterjee: বাংলা ধারাবাহিকে সফলতার পর এবার হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন এই অভিনেতা!

Updated on:

Bhaswar Chatterjee: বাংলা ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।  অভিনয় দক্ষতা দিয়ে বারবার প্রমাণ করেছেন নিজের অভিনয়ের গভীরতা। অর্জন করেছেন প্রচুর ভালোবাসা। ১৯৯৮ সালে টেলিভিশনে তিনি প্রথম অভিনয় করেছিলেন জলতরঙ্গ ধারাবাহিকে। তিনি ২০০২ সালে লেজেন্ড অফ ভগত সিং চলচ্চিত্রে বটুকেশ্বর দত্তের ভূমিকায় অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২০২০ সাল পর্যন্ত তিনি বাংলা ভাষায় মোট ১১১টি ধারাবাহিকে উপস্থিত হয়েছেন। তিনি ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত ভারতীয় সেন্সর বোর্ডের সদস্য ছিলেন। তিনি আলো, টক্কর, জয় বাবা লোকনাথ, শ্রীকৃষ্ণভক্ত মীরা, বাজলো তোমার আলোর বেণু, জন্মভূমি, এক আকাশের নিচে, সোনার হরিণ, মা, অগ্নিপরীক্ষা, ইষ্টি কুটুম, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, বিন্নি ধানের খই, পটল কুমার গানওয়ালা, করুণাময়ী রাণী রাসমণি সহ বিভিন্ন টেলিভিশন ধারাবাহিক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন।

বর্তমানে ষ্টার জলসার বিখ্যাত ধারাবাহিক গীতা এলএলবি তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এবার হিন্দি সিরিয়ালে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। একাধিক সিনেমা, সিরিয়ালে জনপ্রিয় মুখ তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি গান করেছেন, বইও লিখেছেন।

স্নেহাশিস চক্রবর্তীর বাংলা সিরিয়াল ‘গীতা এলএলবি’ হিন্দিতে রিমেক করা হয়েছে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার বাঙালি নায়িকা শ্রীতমা মিত্র। আর এই হিন্দি সিরিয়ালের এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ভাস্বর। তাকে দেখা যাবে গৌরব সিং রাজপুত চরিত্রে।

আরও পড়ুন: Shreema Bhattacherjee: পার্শ্ব চরিত্র নয়! নায়িকা নীলা হয়ে ফিরলেন শ্রীমা, সামনে এলো নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো

About Author
Swarupa Das

নমস্কার, আমি স্বরূপা দাস। আমার হবি লেখালেখি করা। আমি একজন লেখিকা। মানুষকে এন্টারটেইন করতে পছন্দ করি। তাই বিভিন্ন বিষয় সংক্রান্ত লেখালেখি করে থাকি। দর্শকদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য বিশ্বের সমস্ত ধরণের নিউজ তাদের কাছে এগিয়ে দেওয়াই আমার লক্ষ্য। বিভিন্ন ধরণের সংবাদ পেতে আমাদের এই পেজে অনুসরণ করুন।

Leave a Comment